সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আন্দোলনের মধ্যদিয়ে সরকারের পতন হবে : কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ সরকার জনবিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় টিকে থাকতে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বিরোধী দলের উপর দমন-নিপীড়নের স্ট্রিমরোলার চালাচ্ছে। হাজার হাজার নেতাকর্মীদের গ্রেফতার করে বন্দি রেখেছে।

মানুষ একদিকে গ্যাস-বিদ্যুৎ পাচ্ছেনা, অন্যদিকে প্রতিনিয়ত অসহনীয়ভাবে গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি করছে। নিত্যপণ্যের লাগামহীন উর্ধগতিতে মানুষ আজ দিশেহারা। সার্বিক দিক বিবেচনায় দেশ আজ চরম সংকটময় সময় অতিবাহিত করছে। এমন পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য ১০ দফা দাবী বাস্তবায়ন করে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে।

শুক্রবার বাদ জুম’আ নগরীর দরগাহ গেইট এলাকায় আজ শনিবার সিলেট বিভাগীয় সমাবেশ সফল করতে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, স্বেচ্ছাসেবক দল নেতা মাসুম রাজ্জাক রুমেল, আব্দুল মুনিম, সৈয়দ সরোয়ার রেজা, উসমান হারুন পনির প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: